জনপ্রিয় হচ্ছে বাংলাদেশী অনলাইন মেট্রিমনিয়াল সার্ভিস

বিবাহযোগ্য ছেলে মেয়ে নিয়ে যারা চিন্তিত তারা সাধারনত পাত্রপাত্রীর খোঁজে বিভিন্ন অজুহাতে উঁকি দিয়ে থাকেন এ বাড়ি ও বাড়ি, চলে ফিসফিস গোচরে অগোচরে। আত্মীয় পরিজন কিংবা পরিচিতদের মধ্যে যখন অনেক খুঁজ করেও পছন্দ অনুযায়ী পাত্র/পাত্রী না পাওয়া যায় তখনি আমাদের প্রযুক্তি অভিজ্ঞ পরিবার গুলো দারস্থ হন বাংলাদেশী অনলাইন ম্যাট্রিমনিয়াল সার্ভিস পোর্টাল গুলোর কাছে।

উচ্চশিক্ষিত, প্রতিষ্ঠিত ছেলে মেয়ের জন্য একই প্রফেশনের পাত্র/পাত্রী খুঁজতে এই পোর্টাল গুলোর সফলতা চোখে পড়ার মত। ধরতে গেলে নীরবে এক বিপ্লব ঘটে গেছে। যদিও পাশের দেশ ইন্ডিয়াতে অনলাইন বেইজড সোশ্যাল সার্ভিসগুলোর মধ্যে ম্যাট্রিমনিয়াল সার্ভিস এর জনপ্রিয়তা বিগত ১৫ বছর ধরে শীর্ষে।

আমাদের দেশে একটি ওয়েব পোর্টাল এক্ষেত্রে বেশ ভালো নাম বিবাহবিডি ডট কম। তাদের ২৪/৭ কাষ্টমার সাপোর্ট পাত্রপাত্রী ও অভিভাবক দুজনের সাথেই কথা বলে নিশ্চিত হয়ে তারপরই প্রোফাইল এক্টিভ করে । সার্ভিসের পাশাপাশি ইন্সটেন্ট এস এম এস এলার্টর ও পাওয়া যাবে। ঘরে বসেই হাজার হাজার বায়োডাটা থেকে অতি অল্প সময়েই আপনি খুঁজে পেতে পারেন আপনার পছন্দের পাত্র/পাত্রীর প্রোফাইল।

এজন্য ঘরে বসেই অনলাইনে প্রোফাইল তৈরী করে পোর্টাল গুলোতে থাকা সার্চ অপশনে সার্চ দিলেই মনিটরে ভেসে ওঠবে পছন্দসই মুখ। তারপর সরাসরি নিজেরাই পাত্র/পাত্রী বা অভিভাবকের সাথে যোগাযোগ করে চুড়ান্ত সিদ্ধান্তে এলে সানাই বাজানো যাবে। অনলাইনে পাত্র-পাত্রীর পরিচয়, সাক্ষাৎ, আলাপ, বোঝাপড়া, নিজেদের মধ্যে ভাল একটা সম্পর্ক তৈরির মাধ্যমে পরিণয়ে আবদ্ধ হওয়া সবই এখন চলছে অনলাইনে।

প্রযুক্তির আশীর্বাদে এমন অনেক অনলাইন বেইজ ম্যাট্রিমনিয়াল সার্ভিস আছে “Bangladeshi Matrimonial Service” লিখে গুগুলে সার্চ দিলে আপনার সামনে হাজির হবে।  সরাসরি ফ্রী রেজিষ্ট্রেশন করতে ক্লিক করুন

পাঠকের সুবিধার্থে বিবাহবিডির সরাসরি কয়েকটি সার্চ  রিজাল্টের লিংক নিম্নে দেয়া হলোঃ

ফ্রী রেজিষ্ট্রেশনে করতে ছবিতে ক্লিক করুনঃ
বিস্তারিত জানতে(২৪/৭): ০১৯২২ ১১ ৫৫৫৫

 

আপনাকে কমেন্টস করতে হলে অবশ্যই লগইন করতে হবে লগইন

বিষয় ভিত্তিক পোষ্টগুলো

কারিগরি সহায়তায়:

বিজ্ঞাপন

প্রবেশ - কপিরাইটঃ ২০০৭ থেকে ২০১৪ | কিশোরগঞ্জ ডট কম