বীর বিক্রম শহীদ সিরাজের বাড়ীতে ব্যাপক ভাংচুর।

সামান্য ঘটনাকে কেন্দ্র করে এক বখাটে সাবান মিয়া বারবার নাজেহাল করে যাচ্ছে কিশোরগঞ্জ জেলার ইটনা উপজেলার ছিলনী গ্রামের বীর বিক্রম শহীদ সিরাজুল ইসলামের পরিবার কে। বখাটে সাবান মিয়া স্থানীয় আওয়ামীলীগের কিছু দূর্নিতিবাজ নেতাদের সাহায্য নিয়ে শহীদ পরিবারটিকে নাজেহাল করার জন্য ৩০ হাজার টাকার চুরির মিথ্যা মামলা দায়ের করে। এতে আসামী করা হয়েছে ঐ পরিবারে ১৫ জন সদস্যকে যার প্রধান আসামী দেয়া হয়েছে লুতফুর রহমান মাসুম, স্থানীয় প্রাইমারী স্কুলের প্রধান শিক্ষককে ও কলেজ বিশ্ববিদ্যালয় পরোয়া ঐ পরিবারের বিভিন্ন সদস্যকে।

ইটনা থানায় উৎসুক দিয়ে তদন্তের নামে শহীদ পরিবারের বাড়িতে পুলিশ পাঠিয়ে তদন্তের নামে কয়েকবার হেনস্থা করা হয়েছে। গতকাল ৪ই এপ্রিল পুলিশ তদন্ত করে চলে যাবার পর দলবল নিয়ে সাবান মিয়া শহীদ সিরাজের বাড়িতে আক্রমন করে ও তাঁর স্মৃতি বিজরিত বাঁধাই করা বিভিন্ন ছবি, রাষ্ট্রীয় প্রশংসা পত্র, বিভিন্ন মেডেল, ট্রফি ও সার্টিফিকেট সহ বিভিন্ন সংগঠনের দেয়া সম্মাননা পদক ভাংচুর করে।

এ ব্যাপারে ইটনা থানায় ফোন করা হলে ওসি সাহেব ঢাকায় আছেন বলে জানান কর্তব্যরত ইনস্পেক্টর মিজান। সে জানান ইটনা থানা এ ব্যাপারে অবগত আছে যতদ্রুত সম্ভব ঘটনাটি সুরাহা করার জন্য চেষ্টা করা হচ্ছে আজই তার তদন্ত হবে । শেষ খবর পাওয়া পর্যন্ত শহীদ পরিবার আতংকে দিন কাটাচ্ছে।

আপনাকে কমেন্টস করতে হলে অবশ্যই লগইন করতে হবে লগইন

বিষয় ভিত্তিক পোষ্টগুলো

কারিগরি সহায়তায়:

বিজ্ঞাপন

প্রবেশ - কপিরাইটঃ ২০০৭ থেকে ২০১৪ | কিশোরগঞ্জ ডট কম