পছন্দের প্রফেশনের যোগ্য সঙ্গী খুঁজে দিবে বিবাহবিডি

উচ্চ শিক্ষা শেষে প্রতিষ্ঠিত হবার পরও যদি আপনি অথবা আপনার পরিবারের কোন সদস্য উপযুক্ত সঙ্গীর সন্ধান না পাওয়ায় কারনে বিয়ের ব্যপারে সিদ্ধান্তহীনতায় ভোগে থাকেন তবে আপনার জন্যই অনলাইন  বেইজ ম্যাট্রিমনিয়াল সার্ভিস বিবাহবিডি ডট কম।

কেন বিবাহবিডিতে পাত্র/পাত্রী খুঁজবেনঃ জীবন একটায় আর একটি সুখী জীবনের জন্য চাই একজন সুন্দর মনের মানুষ। অসংখ্য প্রোফাইল দেখে সঠিক সিদ্ধান্তে পৌছাতে নিজেই বিবাহবিডিতে প্রোফাইল করুন, নিজেই খুঁজুন এবং নিজেরাই পাত্র/ পাত্রী কিংবা তার অভিভাবকের সাথে সরাসরি যোগাযোগ করুন। এতে লোক জানাজানি ঝামেলা যেমন নেই তেমনি খরচ ও অনেক কম।

যেখানে অনলাইনে ফ্রী রেজিষ্ট্রেশন করে আপনি পছন্দের  প্রফেশনের  পাত্র/ পাত্রীদের প্রোফাইল দেখে পাত্র/পাত্রী কিংবা তার অভিভাবকের সাথে সরাসরি যোগাযোগ করতে পারবেন।  প্রথমেই দেখে নিন কোন কোন প্রফেশনের কত জন পাত্র পাত্রী এই মূহুর্তে বিবাহবিডিতে রয়েছে।

বিবাহাবিডি থেকে আপনি পছদের প্রফেশনের পাত্র/পাত্রী যেমন বাছাই করতে পারবেন তেমনি চাইলে ইউরোপ, আমিরিকা, অষ্ট্রেলিয়ার সহ বিশ্বের প্রায় ৭২ টি দেশে প্রতিষ্ঠিত বাংলাদেশী প্রবাসী পাত্র/পাত্রদের প্রোফাইল দেখে তাদের সাথে ও সরাসরি যোগাযোগ করতে পারবেন। সেই সাথে পছন্দের যেকোন জেলার প্রোফাইল খুঁজতে ডিষ্ট্রিক্ট সার্চ, এডুকেশন ডিগ্রী অনুযায়ী খুঁজতে এডুকেশন সার্চ সহ বিবাহবিডিতে রয়েছে ১২ টি সার্চ ক্যাটাগরী যার মাধ্যমে অবিবাহিত, ডিভোর্স, বিধবা, বিপত্নীক সহ আপনি যেকোন ধর্মালম্বীই হোন না কেন আপনার পছন্দ অনুযায়ী পাত্র/পাত্রীর ছবি সহ বায়োডাটা দেখে সর্বোচ্য ১ ঘন্টায় আপনি একটি সঠিক সিদ্ধান্তে পৌছাতে পারবেন।

যারা ইতিমধ্যে সেপারেটেড কিংবা ডিভোর্স নিয়েছেন, ঠিক তাদের মতই অনেক ছেলে মেয়ে ও আবার নতুন করে সুখী হতে বিবাহবিডিতে প্রোফাইল করেছেন আপনি চাইলেই তাদের প্রোফাইল দেখেও সরাসরি যোগাযোগ করতে পারেন।

কিভাবে বিবাহবিডিতে রেজিষ্ট্রেশন করবেন –

আপনি যদি বিয়ের ব্যাপারে সিরিয়াস হয়ে থাকেন তবে  লিংকে ক্লিক করে ফ্রী রেজিষ্ট্রেশন করুন

কোন কারনে রেজিষ্ট্রেশন করতে সমস্যায় পড়লে বিবাহবিডির কাষ্টমার সাপোর্ট আপনাকে ২৪/৭ দিনই হেল্প করার জন্য প্রস্তুত আছে আপনি ফোনে (০১৯২২ ১১ ৫৫৫৫) তাদের সাহায্য নিতে পারেন।

আপনার রেজিষ্ট্রেশন টি সম্পূর্ন হয়ে গেলে বিবাহবিডির একজন কাষ্টমার সাপোর্ট এক্সিকিউটিভ ফোনে আপনার প্রদত্ত তথ্য গুলো রিভিও করার পর আপনাকে ৩ দিনের জন্য বিবাহবিডিতে  একটি ফ্রী ট্রায়াল মেম্বারশীপ দিবে ও বিবাহবিডির সার্ভিস সম্পর্কে পূর্নাঙ্গ ধারনা দিবে।

৩ দিনের ফ্রী ট্রায়াল মেম্বারশীপে আপনি আপনার ইচ্ছা অনুযায়ী সবগুলো প্রোফাইল দেখে পছন্দের প্রোফাইল গুলোকে বাছাই করতে পারবেন। এবং পরবর্তীতে মেম্বারশীপ নিয়ে পাত্র/পাত্রী বা তার অভিভাবকের সাথে সরাসরি নিজেই যোগাযোগ করতে পারবেন।

বিস্তারিত জানতে ফোন করুন বিবাহবিডি ২৪/৭ :
বিবাহবিডি ইউজার সাপোর্টঃ  ০১৯২২ ১১ ৫৫৫৫
অথবা লগিন করুনঃ www.bibahabd.com

আপনাকে কমেন্টস করতে হলে অবশ্যই লগইন করতে হবে লগইন

বিষয় ভিত্তিক পোষ্টগুলো

কারিগরি সহায়তায়:

বিজ্ঞাপন

প্রবেশ - কপিরাইটঃ ২০০৭ থেকে ২০১৪ | কিশোরগঞ্জ ডট কম