আগামী সপ্তাহে আসছে তাহসানের অ্যালবাম

এই প্রজন্মের জনপ্রিয় সঙ্গীতশিল্পী তাহসানের নতুন একক অ্যালবাম ‘প্রত্যাবর্তন’। জি-সিরিজের ব্যানারে অ্যালবামটি অডিও বাজারে আসছে জানুয়ারির দ্বিতীয় সপ্তাহে।

বাংলানিউজকে তাহসান জানালেন, অ্যালবামের সব কাজই এরই মধ্যে শেষ হয়েছে। এখন শুধু মুক্তির অপেক্ষা। অ্যালবামটি মুক্তি পাচ্ছে এগারো-এক-এগারো, অর্থাৎ ২০১১ সালের জানুয়ারির ১১ তারিখ।

অ্যালবামটি সম্পর্কে তাহসান বলেন, পড়ালেখার জন্য অনেক দিন বিদেশে থাকায় একক অ্যালবামের কাজ করতে পারিনি। দেশে ফিরেই তাই জোর দিয়েছি একক অ্যালবাম করার প্রতি। ‘প্রত্যাবর্তন’ নামের এই অ্যালবামের কয়েকটি গান আমি দেশের বাইরে থাকা অবস্থায় সুর করে রেখেছিলাম। এবারের অ্যালবামেও বরাবরের মতো ব্যতিক্রমী লিরিকের ওপর জোর দিয়েছি। অ্যালবামটির জন্য এবারই প্রথম একটি টেকনো ও জ্যাজ গান করলাম। এ ধরনের গান আগে কখনও করিনি। বাকি গানগুলো করেছি আমার আগের স্টাইলে।

‘প্রত্যাবর্তন’ অ্যালবামে গান থাকছে মোট ১০টি। গানের কথা লিখেছেন টি আই অন্তর, মিথিলা, ফয়সাল রাব্বিকীন ও তাহসান। প্রতিবারের মতো এবার নিজের সলো অ্যালবামের গানগুলোর সুর ও সঙ্গীত পরিচালনা করেছেন তাহসান নিজেই। অ্যালবামে একটি দ্বৈত গানে তাহসানের সঙ্গে কণ্ঠ দিয়েছেন তার স্ত্রী ও মডেল-অভিনেত্রী-গায়িকা মিথিলা।

বাংলানিউজটোয়েন্টিফোর.কম

আপনাকে কমেন্টস করতে হলে অবশ্যই লগইন করতে হবে লগইন

বিষয় ভিত্তিক পোষ্টগুলো

কারিগরি সহায়তায়:

বিজ্ঞাপন

প্রবেশ - কপিরাইটঃ ২০০৭ থেকে ২০১৪ | কিশোরগঞ্জ ডট কম