ফারজানা রুপা,  ২ বছর ধরে চাকরী করছেন দেশের একটি নামকরা ব্যাংক প্রতিষ্ঠানে, মা বাবার চিন্তা মেয়ের বয়স বাড়ছে এখনি বিয়ের ব্যবস্থা করতে হবে। তৈরী হলো সম্ভাব্য পাত্রদের প্রফেশনের তালিকা – ডাক্তার, ইঞ্জিনিয়ার, ব্যাংকার অথবা উচ্চ শিক্ষিত প্রতিষ্ঠিত ব্যবসায়ী ছেলে তাদের চাই। এজন্য আত্মীয় স্বজন ও পরিচিতদের মাধ্যমে অনেক খুঁজেও কোন উপায় হলো না। তারপর ট্রেডিশনাল ঘটকের কাছে গিয়ে অনেকগুলো টাকা খুইয়ে এখন বড্ড আপসেট হয়ে গেছেন বাবা।

এমন সময় ফারজানাকে তার এক কলিগ জানালো তার বিয়ে ঠিক হয়েছে, এবং তা বিবাহবিডি ডট কমে প্রোফাইল করার ১৫ দিনের মধ্যেই। ফারজানা রুপা এই কথা শুনে কিঞ্চিৎ আশা সঞ্চারণ করে নিজেই বিবাহবিডিতে প্রোফাইল করলেন এবং লগিন করে প্রফেশন ক্যাটাগরী থেকে ডাক্তার, ইঞ্জিনিয়ার, ব্যাংকার ও ব্যবসায়ী  প্রোফাইল দেখে ১০ জনকে শর্ট লিষ্ট করতে না করতেই তার কাছে এস এম এস এলো বিবাহবিডি থেকে তার শর্টলিষ্টেড প্রোফাইল গুলো থেকে একজন তাকে প্রোপজোল পাঠিয়েছে।  ঠিক এভাবেই তার সাকসেস  স্টোরী বললেন  ২০১৪ জুলাইয়ের ৩০ তারিখে বিয়ে হওয়া ফারজানা রুপা, স্বামী ফারহান হায়দার একজন সফটওয়ার ইঞ্জিনিয়ার।

রুপা ও ফারহানের মত আপনিও চাইলে আপনার পরিবারের কোন সদস্যের জন্য বাংলাদেশের লিডিং ম্যাট্রিমনিয়াল সার্ভিস বিবাহবিডি ডট  কম এ অনলাইনে প্রোফাইল করে পছন্দের প্রফেশন অনুযায়ী  জীবন সঙ্গী খুঁজে নিতে পারেন।

বিবাহবিডি আপনার শতভাগ সেবা নিশ্চিত করতে ২৪ ঘন্টা ৭ দিনই প্রস্তুত আছে। এ সেবাটি সম্পূর্ন অনলাইন বেইজ  এবং  ১০০ ভাগ সেলফ সার্ভিস। ঘরে বসেই অনলাইনে রেজিষ্ট্রেশন করে নিজের মত করে প্রফেশন, এডুকেশন ব্যাকগ্রাউন্ড অনুযায়ী প্রতিষ্ঠিত পাত্র/পাত্রীর প্রোফাইল গুলো দেখে সহজেই বাছাই করে সরাসরি পাত্র/পাত্রী বা তার অভিভাবকের সাথে নিজেরাই যোগাযোগ করতে পারবেন এবং তা অতি দ্রুত সময়ের মধ্যেই।

আপনি কেন বিবাহবিডিতে পাত্র/পাত্রী খুঁজবেন ?

  • বিবাহবিডি সম্পূর্ন একটি সেলফ সার্ভিস। যেখানে পাত্র/পাত্রী কিংবা অভিভাবকেরা অনলাইনে ফ্রী রেজিষ্ট্রেশন করে ৩ দিনের ট্রায়াল মেম্বারশীপ নিয়ে,নিজেরাই পাত্রপাত্রীর প্রোফাইল দেখে বাছাই করেন এবং পরবর্তীতে পছন্দের পাত্র/পাত্রী কিংবা তাদের অভিভাবকের সাথে নিজেরাই সরাসরি যোগাযোগ করে থাকেন।
  • প্রফেশন অনুযায়ী, অবিবাহিত, ডিভোর্স, বিধবা/বিপত্নীক পাত্র/পাত্রী খুঁজতে
  • প্রবাসী প্রতিষ্ঠিত পাত্র/পাত্রী খুঁজতে
  • বাংলাদেশের যে কোন জেলার প্রতিষ্ঠিত পাত্র/পাত্রী খুঁজতে

পাঠকের সুবিধার্থে বিবাহবিডির সরাসরি কয়েকটি সার্চ  রিজাল্টের লিংক নিম্নে দেয়া হলোঃ

ফ্রী রেজিষ্ট্রেশনে করতে ক্লিক করুনঃ
বিস্তারিত জানতে(২৪/৭): ০১৯২২ ১১ ৫৫৫৫