আমি কিশোরগঞ্জ সদরের উকিলপাড়ায় থাকি। এই এলাকাটা বোধ হয় সবাই চিনেন। বিগত সরকারের সময় কিশোরগঞ্জ বাসীর এই একটা সমস্যা কিছুটা কম হত তা হল বিদ্যুৎ কিন্তু এই সরকারের সময় সবকিছুর সাথে এটা্ও যোগ  “বড়বাজারে” যখন বিদ্যুৎ না্ই তখন কিশোরগন্জ সদরের এমন একটা এলাকায় বিদ্যুৎ আছে যা কোন বানিজ্যিক এলাকা নয়, সেটা কিশোরগন্জ সদরের একটি অন্যতম এলাকা “খরমপট্টি”। কিশোরগঞ্জের এমন লোক নাই যে খরমপট্টির কথা জানেন না।

কিন্তু আমার কথা সারা কিশোরগঞ্জে যখন বিদ্যুৎ নাই তখন খরমপট্টি কি মহাপূণ্য করল। উকিলপাড়ায় সকাল ১১.১৫ থেকে ১২.১০ পর্যন্ত আর যদি ১২.১০ এ বিদ্যুৎ যায় তবে আসে ১.১০ কি ১.১৫ তে এ গেল সকাল। দুপুর ৪.১৫ তে আরেক বার যায় আসে ৫.১৫ কি ৫.১০তে এ গেল দুপুরের কথা এবার রাতের কথা বিদ্যুৎ যায় ৭.১০ কি  ৭.০০টায় আসে ৮.০০ কি ৮.১৫ তে আবার রাত ৯.৪৫তে যায় আসে ১১.০০কি ১১.১৫ অনেক সময় ১২.০০ সময় যায় আসে ১.১২ কি ১.১৫।

আমি যে কথা গুলো উপস্থাপন করলাম তা কোন মিথ্যাচার নয়  বা আমি কোন রাজনৈতিক ব্যক্তিকে উদ্দেশ্য করে লিখিনি। যদি কারো সত্য মনে না হয় তবে যারা উকিলপাড়ায় থাকে তাদের সাথে কথা বলে সত্যতা যাচাই করতে পারেন। কিন্ত  “খরমপট্টিতে” রাতে ৭.১০ এর দিকে বিদ্যুৎ যায় আসে আধাঘন্টার মধ্য। আর রাতে ১১.০০ কি ১১.১৫ তে গিয়ে আসে ১৫ মিনিটের মধ্য । এখন কথা হল  কেন এই বৈসম্যতা । জানতে চাই ।