আছমা আক্তার, বীথি, মো. আরমান, পপি, সোহাগ এবং নাম না জানা দুই শিশুসহ মোট সাতজন বর্তমানে ভিকটিম সাপোর্ট সেন্টারে রয়েছে। এরা বাড়ি থেকে হারিয়ে গিয়েছিল। গতকাল মঙ্গলবার ভিকটিম সাপোর্ট সেন্টারের এক বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, আছমার বয়স আট বছর। তার বাবার নাম জামাল বাদশা ও মায়ের নাম শিল্পী। সে তার ঠিকানা বলতে পারে না। তার উচ্চতা তিন ফুট, গায়ের রং কালো এবং মাথার চুল ছোট।

বীথির (৮) বাবার নাম রওশন আলী ও মায়ের নাম পিংকি। সেও তার ঠিকানা বলতে পারে না। হারিয়ে যাওয়ার সময় তার গায়ে লাল জামা ও পায়জামা ছিল। কিশোরগঞ্জ জেলার পাকুন্দিয়া থানার আরমান (১০) তার ঠিকানা বলতে পারে না। তার বাবার নাম জসিম উদ্দিন ও মায়ের নাম বিলকিস। তার গায়ে কালো শার্ট ও খয়েরি প্যান্ট ছিল। কিশোরগঞ্জের পাকুন্দিয়া থানার পপি (৯) তার ঠিকানা বলতে পারে না। তারও বাবার নাম জসিম উদ্দিন ও মায়ের নাম বিলকিস। তার গায়ে কমলা রঙের জামা ও আকাশি রঙের প্যান্ট ছিল।

সোহাগের (৫) বাবার নাম আল-আমিন। সে তার মায়ের নাম ও ঠিকানা জানে না। এ ছাড়া আট ও ছয় বছরের দুটি মেয়ে নাম-ঠিকানা কিছুই বলতে পারে না। সেন্টারের বিজ্ঞপ্তিতে হারিয়ে যাওয়া এই শিশুদের অভিভাবক, আত্মীয়স্বজনকে ভিকটিম সাপোর্ট সেন্টারের (তেজগাঁও থানার কাছে) সহকারী পুলিশ কমিশনার বরাবর অথবা ফোন-৯৯৯-২৬৩৪, ৯১১০৮৮৫, মোবাইল-০১৭৪৫৭৭৪৪৮৬-৭ নম্বরে যোগাযোগের জন্য অনুরোধ জানানো হয়েছে। – প্রথম আলো