বাজিতপুর থানাধীন সরারচর ইউনিয়নের কামালপুর গ্রামে হযরত শাহ নিধী সাহেবের মাজার প্রাঙ্গনে আয়োজিত বাৎসরিক মেলায় একই ইউনিয়নের বাল্লা গ্রামের কয়েক বখাটের ইভটিজিং এর শিকার হয় বড় ভায়ের সাথে মেলায় আসা এক কিশোরী। বড় ভাই প্রতিবাদ করলে বখাটেরা কিশোরীর বড় ভাইকে মারধর করে । এতেই তারা ক্ষান্ত হয়নি, দল বল নিয়ে হামলা চালায় কিশোরীর গ্রামের বেশ কিছু বাড়িতে ও লুটপাট করে । পরিস্থিতি ব্যাপক উত্তেজনার রুপ নিলে ১৯ তারিখ স্থানীয় ডাকবাংলায় বিষয়টি স্থানীয় গন্যমান্য ব্যক্তিগন সালিসে বসে। স্থানীয় চেয়ারম্যান আলে মুহাম্মদ আলম জানান, আমরা কয়েক ইউনিয়নের চেয়ারম্যান মিলে একটি সমাধানে আসতে চেয়েছিলাম যার জন্য সালিসের আরেকটি দিন ২১ তারিখ রোববার নির্ধারন করা হয় ।

সালিসের শেষ হতে না হতেই মিরাপুরের এক-দেড়শ গ্রামবাসী মিলে বখাটেদের বাড়িতে হামলা চালায় তবে কোন লুটতরাজ করেনি বলে জানিয়েছে কিছু গ্রাম বাসী । নাম প্রকাশে অনিচ্ছুক মিরাপুরের একজন বাসিন্দা জানান –

আমরা চেয়েছিলাম ১৯ তারিখই এর সমাধান হয়ে যাবে, চেয়ারম্যান মেম্বারগন এর সুষ্ঠ বিচার করবেন কিন্তু তারা এই স্পর্শকাতর বিষয়টাকে নিয়ে ২দিন পর বিচারের দিন ধার্য করেন, যার সুযোগ নিয়ে বাল্লা গ্রামবাসী আমাদের উপর পুনরায় হামলা চালায় । বাধ্য হয়ে আমরা তা প্রতিহত করি।

এদিকে বাজিতপুর থানা যোগাযোগ করা হলে কতৃপক্ষ বিষয়টি স্বীকার করে বলে এ নিয়ে ২৩ জনকে আসামী করে বাল্লা গ্রামবাসীর পক্ষে মামলা করা হয়েছে এবং আমরা ৫ জনকে গ্রেফতার করছি।

হামলায় ক্ষতি গ্রস্ত বাল্লা গ্রামের কয়েকটি বাড়িঃ