দেশের বর্তমান মহাজোট সরকার গঠন ও শীর্ষ পদে দায়িত্ব পালন করছেন কিশোরগঞ্জ জেলার ৬ বিশিষ্ট ব্যক্তি। দেশের মহামান্য রাষ্টপতি, সেনাপ্রধান প্রধান মন্ত্রী রাজনৈতিক উপদেষ্টা, জাতীয় সংসদের স্পীকার, স্থানীয় সরকারমন্ত্রী ও পুলিশের আইজি সহ রাষ্ট পরিচালনার গুরুত্বপূর্ণ পদে থাকায় কিশোরগঞ্জের  কীর্তিমন এসব পুরুষ এ জেলার গৌরব ।

দাম্ভিক ব্রিটিশদের সঙ্গে পাল্লা দিয়ে সীমিত সমর্থকের মধ্যে আজীবন কাজ করে গেছেন এ দেশের ব্যক্তিবর্গ । এ মহান কাফেলায় কিশোরগঞ্জ জেলার অনেক নিবেদিত প্রান ব্যক্তি তাদের শ্রম, মেধা, রক্ত ঢেলে দিয়ে ব্রিটিশবিরোধী আন্দোলন থেকে ৭১ এর স্বাদীনতা সংগ্রাম সহ আজ পর্যন্ত নিরলসভাবে কাজ করে যাচ্ছেন । কিশোরগঞ্জের এই মহান কীর্তিমান ব্যক্তিবর্গের জীবনে প্রতিটি সংকটে সম্ভাবনায়  উজ্জল নত্রের মতো আলোকিত করছেন ।

বর্তমান সরকারের আমলে জেলায় আলোকিত কয়েকজন হলেন, মহামান্য রাষ্টপতি মোঃ জিল্লুর রহমান, তিনি কিশোরগঞ্জ জেলার ভৈরব উপজেলার পৌর এলাকায় জন্ম গ্রহণ করেন । জেলার কীর্তিমান পুরুষ এ্যাডভোকেট আব্দুল হামিদ জাতীয় সংসদের স্পীকার হিসেবে দায়িত্ব পালন করছেন। তার বাড়ী জেলার মিঠামইন উপজেলায়। কটিয়াদী ড. আলাউদ্দিন প্রধানমন্ত্রী শেখ হাসিনার রাজনৈতিক উপদেষ্টা হিসেবে কাজ করছেন।

কিশোরগঞ্জ সদরে সৈয়দ আশরাফুল ইসলাম স্থানীয় সরকার মন্ত্রীর দায়িত্বে রয়েছেন দেশের সেনাবাহিনী প্রধান পুলিশের আইজি নূর মোহাম্মদ বাড়ী জেলার কটিয়াদী উপজেলায়। এই ছয় বিশিষ্ট ব্যক্তি ছাড়াও রয়েছেন ভৈরব পৌর এলাকার জগনাথপুরের মেজর জেনারেল মতিউর রহমান তিনি যশোর সেনানিবাসের জিওসি। জেলার তাড়াইল উপজেলার ডঃ বাহার উদ্দিন এসবির প্রধান।

এ্যডিশনাল আইজি, কটিয়াদীর মেহেদী হাসান যোগাযোগ মন্ত্রনালয়ের অতিরিক্ত সচিব ও কিশোরগঞ্জ সদরের ফজলুল হক বর্তমানে বিচাপতি।