জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি)২০১০-১১ শিক্ষাবর্ষের ৪টি অনুষদভূক্ত মোট ২৮টি বিভাগের ভর্তি ফরম বিতরণ শুরু হবে আগামী ২৬ সেপ্টেম্বর থেকে। ১০ অক্টোবর পর্যন্ত ফরম জমা নেওয়া হবে।সোমবার বিশ্ববিদ্যালয়ের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ কথা জানানো হয়েছে।

মোবাইল ফোনের মাধ্যমেও আবেদন করা যাবে। যে কোনো মোবাইল ফোনের মেসেজ অপশনে গিয়ে JNU লিখে, স্পেস দিয়ে এইচএসসি শিক্ষাবোর্ডের নামের প্রথম তিনটি অক্ষর লিখে, স্পেস দিয়ে এইচএসসি পরীক্ষার রোল নম্বর লিখে, স্পেস দিয়ে এইচএসসি পাশের সাল, স্পেস দিয়ে এসএসসি শিক্ষাবোর্ডের নামের প্রথম তিনটি অক্ষর লিখে, স্পেস দিয়ে এসএসসি পরীক্ষার রোল নম্বর লিখে, স্পেস দিয়ে এসএসসি পাশের সাল লিখে, স্পেস দিয়ে কাঙ্খিত ইউনিট এর কী-ওয়ার্ডটি (Key Word) লিখে ১৬২২২ নম্বরে সংক্ষিপ্ত বার্তা (এসএমএস) করতে হবে।

এছাড়া জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট www.jnu.ac.bd থেকে আবেদনপত্র ও নির্দেশিকা সংগ্রহ করা যাবে।২,৬৩৫টি আসনের বিপরীতে ভর্তি পরীক্ষা শুরু হবে ২৯ অক্টোবর থেকে। অগ্রণী ব্যাংক জগন্নাথ বিশ্ববিদ্যালয় শাখা থেকে সার্ভিস চার্জসহ ৩৩০ টাকার বিনিময়ে আবেদনপত্র সংগ্রহ করা যাবে।

কলা অনুষদভূক্ত ‘খ’ ইউনিট ২৯ অক্টোবর, বিজ্ঞান অনুষদভূক্ত ‘ক’ ইউনিট ৫ নভেম্বর, বাণিজ্য অনুষদভূক্ত ‘গ’ ইউনিট ২৬ নভেম্বর এবং বিষয় পরিবর্তন ইউনিটভূক্ত ‘ঘ’ ইউনিটের ভর্তি পরীক্ষার তারিখ ৩ ডিসেম্বর নির্ধারণ করা হয়েছে।