কিশোরগঞ্জের বাজিতপুর উপজেলার মোদকপাড়া গ্রামের শ্রীশ্রী বিশ্বম্ভর বিগ্রহর আখড়া মন্দিরসংলগ্ন টিনের ঘর ভাঙচুর ও জায়গা ভরাটের ঘটনায় করা মামলা তুলে নিতে প্রভাবশালীরা হুমকি দিচ্ছে বলে অভিযোগ পাওয়া গেছে। ওই প্রভাবশালীরা মামলার বাদী সুকুমার চন্দ্রসহ হিন্দু সমপ্রদায়ের বিভিন্ন জনকে নানাভাবে চাপ ও ভয়ভীতি দেখাচ্ছে বলে মামলার বাদীসহ এলাকাবাসী সাংবাদিকদের কাছে অভিযোগ করেছেন।

মন্দির কমিটি সূত্রে জানা গেছে, গত মঙ্গলবার মন্দির কমিটির সভাপতি সুনীল মোদক ও সাধারণ সম্পাদক সুকুমার চন্দ্রসহ মন্দির কমিটির ১০ জন নেতা সাংবাদিকদের কাছে লিখিত অভিযোগ করেন। অভিযোগে উল্লেখ করা হয়, ভূমিদস্যু আসামিরা মামলা তুলে নিতে ভয়ভীতি প্রদর্শনসহ হত্যার হুমকি দিচ্ছে। এ অবস্থায় পিরিজপুর হিন্দু সমাজের মধ্যে আতঙ্ক বিরাজ করছে। প্রভাবশালীরা যেকোনো সময় মন্দিরের আরও ক্ষতি করতে পারে। এ ছাড়া মন্দিরের জায়গা দখল করতে পারে বলে লিখিত অভিযোগে বলা হয়।

পুলিশ জানায়, গত ১১ আগস্ট ভূমিদস্যুরা মন্দিরের দুই শতাংশ জায়গায় মাটি ফেলে। এ ছাড়া গত ১৩ আগস্ট ভূমিদস্যুরা কমিটির নেতাদের কাছে দুই লাখ টাকা চাঁদা দাবি করে। চাঁদা না দেওয়ায় ওই দিন দুপুরে মন্দিরসংলগ্ন টিনের ঘর ও সাইনবোর্ড ভেঙে ফেলা হয়। এ ব্যাপারে ওই দিন রাতেই থানায় মামলা হয়।

বাজিতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আক্তারুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিরাপত্তার জন্য মন্দিরে পুলিশ মোতায়েন করা হয়েছে।