অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে কিশোরগঞ্জের ভৈরবে ১২ ঘণ্টা ধরে অচেতন হয়ে আছে ছয়জন ট্রেনযাত্রী। গতকাল রাত আটটা পর্যন্ত তাদের জ্ঞান ফেরেনি। তাদের মধ্যে দুজন নারী, তিনজন পুরুষ ও একজন বালক। বর্তমানে তাঁরা ভৈরব উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আছেন। দুই নারীর বয়স ৫০ থেকে ৫৫ বছর, এক পুরুষের বয়স ৫০ থেকে ৫২, অন্য দুই পুরুষের বয়স ৪০ থেকে ৪২ এবং বালকের বয়স ১৪ থেকে ১৫ বছর হবে। ঘটনাটি গতকাল বৃহস্পতিবারের।

ভৈরব রেলওয়ে পুলিশ ও স্টেশনে কর্মরতরা জানান, গত বুধবার রাতে চট্টগ্রাম থেকে ছেড়ে আসে চট্টগ্রাম মেইল ট্রেন। গন্তব্য ছিল ঢাকা। গতকাল ভোর পাঁচটার দিকে ট্রেনটি ভৈরব স্টেশনে যাত্রাবিরতি দেয়। এ সময় ছয়জন ট্রেনযাত্রীকে অচেতন অবস্থায় ভৈরব স্টেশনের আউটার সিগন্যাল পয়েন্টে কে বা কারা ফেলে রেখে যায়। রেলওয়ে স্টেশনের দোকানিরা সকালে প্রাথমিক চিকিৎসা দিয়ে সারিয়ে তোলার চেষ্টা করেন; কিন্তু এতে লাভ হয়নি। পরে পুলিশে খবর দেওয়া হয়। রেলওয়ে পুলিশ তাঁদের ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের স্বাস্থ্য সহকারী মজিবুর রহমান জানান, গতকাল সকাল সাড়ে আটটা থেকে নয়টার মধ্যে অচেতন অবস্থায় ছয়জনকে হাসপাতালে আনা হয়। সঙ্গে সঙ্গে চিকিৎসা শুরু হলেও কারও জ্ঞান ফিরে আসছে না।