কিশোরগঞ্জের ইটনা উপজেলায় পারিবারিক কলহের জের ধরে স্বামীসহ শ্বশুরবাড়ির লোকজন ঝানু আক্তার (২২) নামের এক গৃহবধূকে পিটিয়ে হত্যা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। গতকাল বুধবার সকালে উপজেলার মৃগা ইউনিয়নের গজারিয়াকান্দা গ্রামে এ ঘটনা ঘটে। ঘটনার পর থেকে ঝানু আক্তারের শ্বশুরবাড়ির লোকজন পলাতক রয়েছে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, কয়েক বছর আগে ওই গ্রামের আবদুর রাজ্জাকের মেয়ে ঝানু আক্তারের সঙ্গে একই গ্রামের গোলাম কাওসারের বিয়ে হয়। কিছুদিন আগে ঝানু আক্তার তাঁর বাবার জন্য শ্বশুরের কাছ থেকে কিছু টাকা ধার করেন। সেই টাকা পরিশোধ করা নিয়ে স্বামীর সঙ্গে ঝানু আক্তারের দ্বন্দ্ব শুরু হয়। এরই জের ধরে বুধবার সকালে ঝগড়ার একপর্যায়ে স্বামী কাওসারসহ শ্বশুরবাড়ির লোকজন ঝানু আক্তারকে পিটিয়ে গুরুতর আহত করে। আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে নেওয়ার পথে তাঁর মৃত্যু হয়।

গতকাল বিকেলে ইটনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল হাশেম জানান, এ ঘটনায় আবদুর রাজ্জাক বাদী হয়ে কাওসারসহ ১১ জনের বিরুদ্ধে মামলা করেছেন। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। আসামিরা পলাতক রয়েছে, তবে তাদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। ঝানু আক্তারের শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ আধুনিক সদর হাসপাতালে পাঠানো হয়েছে।