অবিশ্বাস্য হলেও সত্য ‘কিং খান’ শাহরুখ এবার ঢাকায় আসছেন। দুই বছর ধরে বাংলাদেশে তাঁর আসার কথা শোনা গেলেও সেটা অসম্ভবের দেয়ালেই বাঁধা পড়েছিল। তবে এবার সেই দেয়াল ভাঙছে। তাঁকে বাংলাদেশে আনার সব প্রস্তুতি সম্পন্ন করে ফেলেছে অন্তর শো বিজ। এই প্রতিষ্ঠানের কর্ণধার স্বপন চৌধুরী জানান, আগামী ডিসেম্বরে ঢাকার একটি বড় স্টেডিয়ামে ‘শাহরুখ নাইট’ অনুষ্ঠিত হবে। তিনি জানান, শুধু শাহরুখই নন, এই আয়োজনে আরও চমক রয়েছে। সেই চমকের তালিকাটা আরও তারকাবহুল।
স্বপন চৌধুরীর কাছ থেকে জানা গেছে, শাহরুখ সাধারণত একটি দল নিয়ে বিদেশ ট্যুরগুলো করে থাকেন। প্রথমবারের মতো ঢাকার এই কনসার্টে শাহরুখের সঙ্গে আসবেন বলিউড তারকা ক্যাটরিনা কাইফ, কারিনা কাপুর, প্রীতি জিনতা, সাইফ আলী খান, অর্জুন রামপাল। আরও থাকছেন সংগীতশিল্পী সুখবিন্দর সিং, মিরাজ শ্রীধর এবং গণেশ আচারিয়ার নেতৃত্বে বিশাল নাচের দল।
স্বপন চৌধুরী জানান, ইতিমধ্যেই শাহরুখের সঙ্গে তিন দফা আলোচনা হয়েছে এবং আগামী ডিসেম্বরে তিনি আসতে সম্মত হয়েছেন। শাহরুখের মুখপাত্র সিনেযুগ ফিল্ম প্রাইভেট লিমিটেডের প্রধান আলী মুরানির আমন্ত্রণে গত মাসেই স্বপন চৌধুরী সস্ত্রীক মুম্বাই ঘুরে এসেছেন। তিনি আরও জানান, সরকারি পৃষ্ঠপোষকতা ছাড়া এ ধরনের আয়োজন সম্ভব নয়। এর আগে গত ১ থেকে ৩ মার্চ প্রথমবারের মতো আন্তর্জাতিক সংগীত উৎসবটি সফলভাবেই সম্পন্ন হয়েছে সরকারি পৃষ্ঠপোষকতার কারণেই। সেখানে ২০টি দেশের ১৫০ জন শিল্পী অংশগ্রহণ করেছিলেন।