বাজিতপুর থানাধীন সরারচর ইঊনিয়নের আগামী ৭ তারিখের নির্বাচন কে সামনে রেখে এলাকাবাসী সরারচর মহিলা মার্কেট প্রাঙ্গনে ব্যাতিক্রমী এক অনুষ্ঠানের আয়োজন করে । যা সরাসরি ও এলাকার স্যাটেলাইট ভিডিও চ্যানেলে সরারচরের সবগুলো গ্রামের সাধারন মানুষ উপভোগ করেন । অনুষ্ঠান শুরু হয় জাতীয় সংগীতে মাধ্যমে । অনুষ্ঠানটি শুরুর আগে ৪২ মিনিট দৈর্ঘের সরারচরের সকল সমস্যা ও সম্ভাবনা উপর নির্মিত একটি প্রামাণ্য চিত্র প্রদর্শন করা হয় । এতে সরারচর ইউনিয়নের প্রধান প্রধান সমস্যাগুলো ফুটে উঠে, উঠে আসে আলোচনায় সরাচরের অসংগতি গুলো। সম্পূর্ন অনুষ্ঠানটি বড় পর্দায় প্রজেক্টর প্রেজেন্টেশন এর মাধ্যমে বড় করে দেখানো হয় ।

চেয়ারম্যান প্রার্থীগন নিজেদের মার্কার জন্য ভোট চাওয়ার পাশাপাশি প্রামান্য চিত্রে প্রদর্শিত সমস্যা সহ বিভিন্ন সমস্যার সমাধানের প্রতিশ্রুতি নিয়ে বক্তৃতা করেন। প্রধান সমস্যার মধ্যে – সরারচরে নির্মানাধীন ভাগুলপুর তদন্ত কেন্দ্রে নাম পরিবর্তন, তেজখালী খাল খনন, সরারচর বাজারের ড্রেনেজ ব্যাবস্থা, মাদক সমস্যা, অগ্রদূত ক্লাব কে পূনর্জাগরন, বন্ধ হয়ে যাওয়া সরারচর উপ পশু হাসপাতাল চালু করন, এলাকায় ক্রীড়া ও সাংস্কৃতিক পরিবেশ ফিরিয়ে আনা, স্থানীয় স্কুল গুলোর শিক্ষার মান ঊন্নয়ন সহ বিভিন্ন সমস্যা নিয়ে জনতা ও প্রতিনিধিদের সরাসরি অংশগ্রহনে সরারচরে জনতার মঞ্চে চেয়ারম্যান প্রতিনিধি নামক অনুষ্ঠান টি সন্ধ্যা ৭ টায় শুরু হয়ে রাত ১০ টায় শেষ হয় ।

সরারচর সচেতন সুধী বৃন্দের ব্যানারে অনুষ্ঠানটি আয়োজিত হয়। যার সভাপতিত্ব করেন – বাবু শ্রী নিপেন্দ্র আচার্য, প্রাক্তন সহকারী শিক্ষক সরারচর শিবনাথ উচ্চ বিদ্যালয়, বিশেষ বক্তা হিসাবে উপস্থিত ছিলেন – এডভোকেট  ওসমান গনি, সভাপতি সরারচর বাজার বনিক সমিতি। অনুষ্ঠানে স্বাগত বক্তৃতা করেন  অনুষ্ঠানের প্রধান উদোক্তা ও কিশোরগঞ্জ ডট কমের এডমিনিষ্ট্রেটর জি, এম ফ্রেজার, অনুষ্ঠান টি পরিচালনা করেন সরারচরের বিশিষ্ঠ সাংস্কৃতিক ব্যাক্তিত্ব বাবু সুকন দত্ত ও বদরুল আলম – সম্পাদক বাজিতপুর সমাচার।

১০ জন প্রার্থীদের সবাই উপস্থিত ছিলেন  (ডান দিক থেকে ) – আকরাম হোসেন ভূঁইয়া,  মোঃ মহসিন মিয়া, হাবিবুর রহমান স্বপন, মিসেস রোকেয়া রহমান, আলে মোহাম্মদ আলম, মুস্তাক আহাম্মেদ, বাদশা ভূইয়া, এমদাদ হোসেন,  কফিল উদ্দিন আহাম্মদ, আবু নাসের সবুজ, এমদাদ হোসেন ।